বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন

বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন ও বরিশাল পুলিশ লাইন প্রধান ফটক প্রতয় এবং জেলার ঝালকাঠী পুলিশ অফিসার্স মেস ভবনের উদ্ধোধন করেন ইন্সেপ্রেক্টর জেনারেল (আইজিপি) ড, বেনজীর আহমেদ ।

সোমবার (৭ ডিসেম্বর) বেলা পৌনে ১২টায় নগরীর পলিটেকনিক কলেজ রোডস্থ নবনির্মিত এ ভবনের ফলক উম্মোচন দোয়া-মোজাতের মাধ্যমে উদ্বোধন করা হয়।

পরে বেলুন ও ফেস্টুন অবমুক্ত করার পর নব নির্মিত নতুন ভবনের ফুলের ফিতা কেটে প্রবেশ করে অবকাঠামো পরিদর্শণ করেন।

এ সময় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাাহ, বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, বরিশাল পুলিশ রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, র‌্যাব -৮ অধিনায়ক আতিকা ইসলাম, বরিশাল জেলা পুলিশ মো. সাইফুল ইসলাম সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর পরপরই বরিশাল জেলা পুলিশ লাইনের নতুন নির্মিত প্রধান ফটক প্রতয় এর ফলক উম্মোচন করে দোয়া-মোনাজাত সহ বেলুন ফেস্টুন উড়িয়ে উদ্ধোধন করা হয়।

পরে তিনি পুলিশের বিশেষ কল্যান সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুলিশ বাহিনীকে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন।

এদিকে ইন্সেপ্রেক্টর জেনারেল (আইজিপি) বরিশালে পুলিশের আগমন উপলক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার পাশাপাশি স্থানীয় গণমাধ্যম কর্মীদের একটি নিদিষ্ট স্থানের মাঝে আটকে রাখেন।

এছাড়া তিনি কোন গণমাধ্যম কর্মীদের কাছে কোন বক্তব্য রাখেন নাই। অপরদিকে পুলিশের বিশেষ কল্যান সভায় গণমাধ্যম কর্মীদের প্রবেশের কোন অনুমতি দেয়া হয়নি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech